4 Responses

  1. Dr. Mostafiz
    Dr. Mostafiz at |

    Man has the right to do wrong, But duty is to be purified. You will be blamed now on the same way.

    Reply
  2. Abu Saleh Musa MIah
    Abu Saleh Musa MIah at |

    নিস্তরঙ্গ ঢেউ · ভাই আপনি যে লিংক দিয়েছেন তাতে জনকন্ঠ পত্রিকার রেফারেন্স টানা হয়েছে……।so এদের উদ্দেশ্য সহজেই বোধগম্য হবার কথা।
    শাহ আহমাদ রেজা ভাই আপনি লিখছেন ভাল কথা,আমার মনে হচ্ছে আপনি নিরপেক্ষ ভাবে না লিখে জামায়াতের বিরুদ্ধে আপনার আক্ষেপ প্রকাশ করছেন।এটা শুধু আমি নই যে কোন পাঠকেই বুঝতে পারবে। আপনি আগে সিদ্ধান্ত নিন আপনি আপনার মনের রাগ,আক্ষেপ,আবেগ প্রকাশ করবেন ,নাকি প্রকৃত ঘটনা প্রকাশ করবেন। আপনার লেখার সাথে শিরোনামের কোন মিল পাওয়া যাচ্ছেনা।
    আপনি শিরোনাম দিয়েছেন শিবিরের ক্রান্তিকালঃ১৯৮২ ।
    কিন্তু আপনার লেখাতে শিবিরের ইতিহাস না লিখে আপনি আপনার আত্নইতিহাস লিখছেন । আমরা নতুন প্রজন্মের শিবির এটা অন্তত বিশ্বাস করি কারো আত্নইতিহাস কখনোই শিবিরের ইতিহাস হতে পারেনা……।

    Reply
    1. নি ঢে
      নি ঢে at |

      রেজাউল করীম এর সাঙ্গঠনিক সন্ত্রাস প্রকাশ্যেই হয়েছিলো ২০০৯ এ। সবার চোখের সামনে। শিবির বিরোধীরা যেমন সেটা লুফে নিয়েছে, নরমাল দু চারটা মিডিয়া তারাও প্রকাশ করেছে। অতি ঠুনকো অজুহাত দাড় করানোর এই বদ অভ্যাসও কোথা থেকে শিখেছেন, তা মানুষ জানেনা এমন মনে করবেন না। সত্যকে চেপে রেখে কোন-কালে কোন দিন সত্যপন্থী আন্দোলন মানুষের কল্যান করতে পারবে না- বিজয়ী হবার পরেও। সত্যকে স্বীকার করার সাহস অর্জন করুন। এই লিঙ্কটাতে সেই সময়কার কাপ সদস্যদের সম্মিলিত বিবৃতি আছে, এমনকি রেজাউল করীমের অতি দুর্বল প্রতিবাদও আছে। ২৬ বনাম ০১। ৮২ সালের ঘটনা যেমন সংগ্রাম পাবলিশ করেনি, করবেনা, ০৯ এর বেলাতেও তাই। স্টুপিড অজুহাত দাড় করাবেন না। কার কি উদ্দেশ্য সেটা আপনার চেয়ে কেউ কম জানেনা, ঘটনা সত্য কিনা সেটাই আসল কথা। এই আপনারাই না বলেন, মুজাহিদ নিজামীর কোন দুর্নীতির খবর কোন সাংবাদিক খুজে পায়নি মন্ত্রী থাকা কালে, তাহলে ২০০৯ কিভাবে সকল সাংবাদিক খুজে পেয়েছে? মিথ্যা দিয়ে সত্য ঢাকার বদ অভ্যাস ত্যাগ করুন।

      Reply
  3. sadik rahman
    sadik rahman at |

    আপনি যা লিখছেন তা আপনার ক্ষোভ প্রকাশমাত্র,
    এটা শিবিরের ইতিহ্স হতে পারে না।

    Reply

Leave a Reply