4 Responses

  1. Shariful Islam Sharif
    Shariful Islam Sharif at |

    আলী আহসান মোাহম্মদ মুজাহিদ প্রাণভিক্ষা চাইতে পারেন বলে আগেও মনে হচ্ছিল। কেন ভাইজান! কোন প্রেক্ষাপটে, কোন বক্তব্যের রেষ ধরে আপনার কাছে এমনটি মনে হলো! জেনারেল স্টেটমেন্ট না দিয়ে একটু ব্যাখ্যা করুন!!!
    পত্রিকার এপিড-ওপিড নিউজের রেফারেন্স টানলেন! ভালো কথা কিন্তু উনার পরিবার স্পেশালি বড় ছেলে যে মুজাহিদের ফাঁসি কার্যকরের পূর্বে জেলখানায় দেখা করে এসে বললেন “ তার বাবা প্রাণভিক্ষা চাননি। জাস্ট ২১ আগস্ট গ্রেনেট হামলার আসামি হিসাবে তার অবস্থানটি রাষ্ট্রপতির কাছে জানতে চেয়েছেন। এক্ষেত্রে আপনার বক্তব্য কি বা কেন এটা বিশ্বাস হলো না???
    অন্যদিকে সাকা চৌধুরীর ছেলে হুম্মামও তো জেলখানা থেকে বেড়িয়ে বললেন “ তার বাবা ক্ষমা চাননি”। আশ্চর্যজনক হচ্ছে, ঘটনা দুটির ব্যাকগ্রাউন্ড একই! জেলখানা ও বলার সময়ও প্রায় সেইম!! এমনকি জায়গাটাও সেইম!! তারপরও কেন ভাই, আপনি সাকাকে ক্রেডিট দিলেন! আর মুজাহিদ সাহেবের ক্ষেত্রে ভিন্ন অবস্থান!!! আসলে স্ববিরোধী বক্তব্য দিয়ে আপনি নিজে বিভ্রান্ত হয়েছেন আর পাঠক বিভ্রান্ত করার নিষ্ফল চেষ্টা করছেন!!!!
    লাস্ট প্রশ্ন, রাষ্ট্রপতির কাছে যাওয়া চিঠিটি পাবলিকলি প্রকাশ করতে আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী কেন অনীহা দেখাচ্ছেন?? ব্যাখ্যা করুন? তাহলেই তো বিষয়টি স্পষ্ট হয়ে যেত, তাই না!! প্রকাশ না করার ব্যাপারে আপনি কি বলবেন???

    Reply
  2. Nomans Land
    Nomans Land at |

    আজকাল দেখি ইসলামের নামে তথ্য সন্ত্রাসও হয়। যেটা প্রথম আলো করে সেটাই আমরাও করি পার্থক্য ওদের দাঁড়ি-টুপি নেই আমাদের আছে।

    Reply
  3. Shariful Islam Sharif
    Shariful Islam Sharif at |

    জনাব মুজাহিদ সাহেবের নিজ ছেলের মুখে শুনুন——-

    Reply
  4. Razib
    Razib at |

    ইফতেখার সাহেব দেখছি প্রথম মালুর চেয়ে ভয়ংকার,এদের কাছে সব সময় সেকুলার রা প্রিয়

    Reply

Leave a Reply