6 Responses

  1. Tawsif Fawaz Musanna
    Tawsif Fawaz Musanna at |

    হা হা হা..
    ১৯৮২ কিংবা ২০১০ ঘটনার প্লট কিংবা চক্রান্তের কুশীলব প্রায় সব একই
    পুরোটা জীবন ইসলামী আন্দোলন করে তারা এই মহান শিক্ষা-ই অর্জন করেছেন??
    আর শিবিরের নেতৃত্ব নির্বাচন – ইলেকশান না সিলেকশানের মাধ্যমে হয়?? আমি ভাবছিলাম ২০১০ এ হয়ত সিলেকশানের মাধ্যমে করছে। বাট এইগুলোতো পুরানো বাটপারি।
    “নেতৃত্ব নির্বাচন” – এই জিনিস্টা নিয়ে কত গর্বই না করতেন জামাত-শিবিরের নেতারা!!
    ভীষণ হাসি পাচ্ছে.. ভীষণ হাসি

    Reply
  2. waky
    waky at |

    ইলেকশন আর সিলেকশনের আবর্তে এক জগাখিচুড়ি …………………। প্লিজ একটু দ্রুত লিখেন, তর সইছেনা।

    Reply
  3. Mohammad Rahman
    Mohammad Rahman at |

    What benefit are we going to have from this criticism? Let’s give some positive suggestions how to overcome current crisis and how to make better future.

    Reply
    1. tanzir
      tanzir at |

      With due respect, what did u think would come out of such article other than “criticism” ?? it’s obvious, a lot of activists will start questioning the whole system when come across this blog…..

      Reply
  4. Abu Mahfuz
    Abu Mahfuz at |

    You can not correct yourself without taking criticism. In fact, to me It may not be a simple criticism. Its opening up the pain and anger inside for 35 years. Why is he opening up after 35 years, certainly it displays it has been burning him for last 35 years. we have to be honest

    Reply
  5. Md. Rafiqul Islam
    Md. Rafiqul Islam at |

    আমি শুদু এইটুকু বলবো আদর্শিক সংগঠন বলেই হাসিনা সরকারের শত জুলুম নির্যাতনের পরও বাংলার জমিনে আল্লাহর অশেষ রহমতে টিকে আছে। তবে এ কথা সত্য যে সংগঠনের ভুল ত্রুটি থাকতে পারে ॥ কিন্তু ব্যক্তির সংগঠনের বাইরে যাওয়া উচিত নয়। কারন কেউ ব্যক্তির গোলামীর জন্য সংগঠন করেনা যে করে তার ইহকাল পরকাল উভয় ব্যর্থ। সমালোচনা ভালো জিনিস যদি তা সংস্কারের উদ্দেশ্যে হয়। কিন্তু ব্যক্তিগত আক্রোশের কারণে করা উচিত নয়। ‘যে ব্যক্তি নিজের সমালোচনা করতে পারে সে সর্বপেক্ষা বুদ্ধিমান (আল-হাদিস)

    Reply

Leave a Reply